জোনাকী
- মুহাম্মাদ শরিফ হোসাইন ১৯-০৪-২০২৪

দিন-মান বসে থাকি
সকাল-দুপুর শেষে
আসবে এবার সন্ধ্যা কি?

সকাল মিথ্যা, দুপুর ক্লান্ত -
বিকেল'টা বেশ আবেগি।
সন্ধ্যা, কেয়ামতের মতো সত্য -
রাত পড়ে রয় একাকী।

কোন সন্ধ্যায় মানুষ নয় -
নয় ক্যামেলিয়া হাতে কোন মানবী,
এই সন্ধ্যায় জোনাকী
আমার সত্যিকারের সাথী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।