উপহাসের পাত্র
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

আমি উপহাসের পাত্র
তাই আপনারা আমাকে
ফেলতে পারেন যত্র-তত্র,
নিন নিন উপহাস
করে নিন?

একদিন আমারও আসবে
রাজ্বত করার দিন!

আমি ছোট বলে
করছেন অবহেলা,
একদিন আমারও এমন
সময় আসিবে
সেদিন দেখাব খেলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।