হ-য-ব-র-ল
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

তনু কে নিয়ে মেতে উঠেছে
শাহাবাগের মানুষ!
৮০০কোটি টাকা লোপাট হয়েছে
আছে কি কার হুশ?

তনু কে নিয়ে ইমরান এইচ সরকার
নিয়েছে চার দফা
গণ সাক্ষর কর্মসূচি,
৮০০কোটি টাকার চিন্তা নেই
হয়ে গেছেন তিনি ফুলটুসি।

-ফাইয়াজ ইসলাম ফাহিম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।