এ তোমার নির্মম অহংকার!:
- বুলবুল আহমেদ ১২-০৫-২০২৪

প্রিয়তমা!
জানি তুমি বুঝবে না
তবু ;তবু ও একবার তোমার কমল হাতখানা রেখে দ্যাখ
এই বুকে কেমন ঝড় বয়ে যাচ্ছে;কেমন বিদ্যুৎ চমকাচ্ছে !
তবু কেমন নিস্পৃহ, কেমন নি:শব্দ!
অথচ.....;অথচ আমার সব কিছু কেমন ভেঙেভেঙে যাচ্ছে ,
কেমন এলোমেলো হয়ে যাচ্ছে,
কেমন শুণ্য শূণ্য হয়ে যাচ্ছে?
প্রিয়তমা,
শপথ করে বলছি কেউ জানবে না
তোমার হাতখানা একবার এই বুকের ডান পাশে রাখ
কি ....? কি তবুও ভয় হচ্ছে?তবুও ভয়!
জানি আমি,জানি এ তোমার ভয় নয়
এ তোমার নির্মম অহংকার!
বল...,বল এ তোমার অহংকার ছাড়া কি?
কেউ না জানুক আমি যে প্রতিটি মূহূত জেনেছি।
এ তোমার নির্মম অহংকার!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।