কল্পনার রঙে অশ্রু
- ইবরার আমিন ২৬-০৪-২০২৪

দেখো, চোখের কোণে কিছু কষ্ট ফোটা,
সুখ শব্দটা আমার ভাগ্যে অশ্রুর মতই নোনতা !
এইযে দেখো চুল,
যার সব কূলে অন্ধকারের ঘনত্ব,
স্বপ্ন পূরণে ব্যর্থতা হয় যুক্ত !

কপালের ভাজে যা দেখছো, তা তোমার অবহেলা !
মুখের যে হাসিটা দেখো, তা নিভে যায় সন্ধ্যাবেলা ।
চোখের নদীতে ডুবে থাকি সারা রাত,
বেঁচে থাকার জন্য ছুঁয়ে আশা দেখায় না সেই একটি হাত !

আর সেই একটি কল্পনা ?
শুরুর ভাবনা যেন মনে হয় বাস্তব,
উপসংহারে মনে হয় ক্লান্ত পথিকের উদ্দেশ্যহীন যাত্রা সব !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।