এই আমি টা কে?
- বুলবুল আহমেদ ১১-০৫-২০২৪

আমাকে জিজ্ঞেস করছ বুঝি?
আমি ...আমি ! কি বললে , “এই আমি টা কে?”
জানি তোমার না জানলেও চলবে
খুব চলবে ,দিব্বি চলে যাচ্ছে
না হয় আষাঢ শ্রাবনে কাউকে জিজ্ঞেস করে নিয়।
এ আর নতুন কি বল-
কখনো জিজ্ঞেস করনি তো-
এখন ও না হয় করলে না?
না..না, সেটা কিছু নয়
কেবল তো পাতা ঝরা দিনের শেষ হল
এই আমি টা কে-
তোমার না জানলেও চলবে?
কি তবুও তোমার শঙ্কা যাচ্ছে না বুঝি-
আর যাবেই বা কেন বল?
যাকে তাকে এতটা স্থান দিয়েয তো বুক ভাঙে
তারি তো ভয় হচ্ছে, না?
তবুও তোমাকে বলছি ,প্রত্যয় রাখতে পার
আমি বুক গড়তে না পারলে ও ভাঙার মত কেউ নয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

saif
০৬-০৮-২০১৬ ০৮:২৯ মিঃ

অসাধারণ