তোমার দেয়া আগুন
- নীল আকাশের মেঘ ২০-০৫-২০২৪

দুপুরের কড়া রোদ্র বলছে আমায়
আমার চেয়ে তোরে কে বেশি জ্বালায়?
আমি বলি তুই আর কি জ্বালাস গায়ের লোম ছাড়া
তার দেয়া আগুনে জ্বলে পুড়ে হৃদয় ছেঁড়াবেড়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।