হাসি
- নীল আকাশের মেঘ ২০-০৫-২০২৪

মেয়ে,
তোর হাসি দেখিনা কত দিন?
গোলাপের পাপঁড়ির মতই শুকিয়ে গেছে চেনা মুখ!!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।