বন্ধ
- নীল আকাশের মেঘ ২০-০৫-২০২৪

দরজা জানালা করেছি বন্ধ
স্বপ্ন নিয়ে এবার করবো যুদ্ধ
ছেঁড়ে দিলাম দক্ষিণা বাতাস
ছুঁইবোনার আর মেঘলা আকাশ
দূরে যাওয়ার পথ করেছি রুদ্ধ
চোখের নেশা করেছি জব্দ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।