বিরহী প্রেম
- নীল আকাশের মেঘ ২০-০৫-২০২৪

আমি আছি তুমি কই, বল প্রিয়তমা
দূরে আছি এই বলে করে দিও ক্ষমা।
পাষাণীটা কে বল না  আমি নাকি তুমি
দিন যায় রাত যায় একা থাকি আমি।



মেঘমন কেঁদে মরে, শুধু একা একা
কোথায় লুকিয়ে তুমি দাও না গো দেখা।
তুমি থাকো দূরে সরে আমি একা ঘরে
আমার অবুঝ মন কেঁদে কেঁদে মরে।


ভালবাসার কি শেষ জানিনা না আমি
ব্যাথা দিয়ে বুক মাঝে সুখে থাকো তুমি
যাবার বেলায় বল কিভাবে থাকবো
নীরবে একাকী  আমি, ভালোবেসে যাবো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।