অপেক্ষা
- নীল আকাশের মেঘ ২০-০৫-২০২৪

কে কোথায়, আমি কোথায়?
জানি না কিছুই জানি না
হারিয়ে যাও, হারিয়ে যাবো
নেই মানা নে মানা।

আমি কার জন্য অপেক্ষা করি
আর আমার জন্য কে
অপেক্ষা করে?
দূরে যেতে চাই আর কাছে আসতে চাই,
জীবনটা এমন কেনো?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।