গান
- নীল আকাশের মেঘ ২০-০৫-২০২৪

একটা গান লিখলাম তোমায় নিয়ে
তুমি সে গানের সুর দিও
আমার এ জীবন তোমায় দিলাম
তুমি বন্ধু ভালোবাসা দিও।

তোমার জন্য সাজাইলাম ঘর
তুমি রঙ দিও তার উপর
তোমার জন্য গান ধরিলাম
তুমি শুধু শ্রোতা হইও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।