আগুন দাও
- নীল আকাশের মেঘ ২০-০৫-২০২৪

আমায় আগুন দাও
আমি সব পুড়ে ছাই করে দিবো
কোন অত্যাচার থাকবে না
কোন শোষণ থাকবেনা।

আমি সব দেয়াল ভেঙ্গে দিবো
সবাইকে মানুষ বানাবো
কোন ধর্ষক থাকবেনা
কোন শাসক থাকবে না।।

কোন খুনি রাখবো না
কোন রাজা থাকবে না
সবাই সমান হবে
আমায় আগুন দাও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।