প্রেম
- নীল আকাশের মেঘ ২০-০৫-২০২৪

প্রেমের জন্য এসেছি
প্রেমের জন্যই চলে যাবো
যা চেয়েছি তা প্রেম
যা পেয়েছি তা অবহেলা।

প্রেমের জন্য নিজেকে ধ্বংস করেছি
প্রেমের জন্য তবু বেঁচে আছি
যা পাই নি তাও প্রেম
যা পেয়েছি তার কিছু প্রেম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।