টাকা
- নীল আকাশের মেঘ ২০-০৫-২০২৪

ঘুমিয়ে ঘুমিয়ে স্বপ্ন দেখি পকেট ভরা টাকা
ঘুম ভেঙে দেখি আমার পকেট ফাঁকা
স্বপ্নে দেখি রাতভর তোমার সাথেই থাকা
বাস্তবতায় নেমে দেখি আমি বড় একা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।