খেলা
- নীল আকাশের মেঘ ২০-০৫-২০২৪

এখন স্বপ্ন খেলা করে
মনের শহরে
অথচ তুমি থাকো দূরে।
তোমার লাগি ঘর বাঁধিয়া বসে আছি
আসো একবার বসো পাশাপাশি
বলো একবার ভালো বাসি।

তোমার ভালোবাসার তরে
সব দিবো উজার করে
গাইবো গান কোকিলা সুরে।
গানে গানে মাতাল হবো আমি
ঘুমাবো তোমার বুকের মাঝে
দেখবো তোমায় সকাল সাঁঝে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।