চোখে তোর জল কেনো মা?
- নীল আকাশের মেঘ ২০-০৫-২০২৪

চোখে তোর জল কেনো মা
চোখে তোর জল?
কে তোরে দিলো ব্যথা
আমায় একবার বল?

কে তোরে দিলো আগুন
কে তোরে জলে ভাসায়
কে তোরে খুন করে
মাটিতে চাপা দিতে চায়
আমায় এক বার বল মা
আমায় একবার বল?

কে তোর সোনার মাটি রক্তে ভেজায়
কে তোর গলে ফাঁসি লাগায়
বল আমায় মা তুই বল
কে তোরে ধর্ষণ করে
কে সে পশুর দল
একবার বল আমায় মা
তোর চোখে কেনো জল?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।