তুচ্ছ প্রাণের আদিখ্যেতা ৩০
- অনির্বাণ মিত্র চৌধুরী ১৯-০৪-২০২৪

জানতে চেয়ো না কেমন আছি
দুঃখ লুকিয়ে এখনো বাঁচি।
এখনো হাসি, এখনো গাই
তারার সাথে সই পাতাই।
গল্প শোনাই তারার কাছে
মন্দ-ভালো জমানো আছে।
রাত্রি এগোয়, গল্প জমে
অনেক তারার সমাগমে।
তারার দুঃখ রাত্রি জানে,
রাতের মায়া জোছনা স্নানে।
জোছনা হারায় পাতার ছায়ায়,
আজো আমি তোমার মায়ায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।