নষ্ট ছেলে
- নীল আকাশের মেঘ ২০-০৫-২০২৪

আমি এক নষ্ট ছেলে কষ্ট পেলে কারও কোন যায় আসেনা
আমি এক ভ্রান্ত পথিক ক্লান্ত খুব আমার নাই নিশানা!

আমি তো নষ্ট তাই বুঝি না কি কষ্ট
আমি উলটা পালটা চলি, আমি পথভ্রষ্ট

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।