স্বপ্নে ছুঁয়ে দিই
- নীল আকাশের মেঘ ২০-০৫-২০২৪

প্রতিদিনই স্বপ্নে ছুঁয়ে দিই তোমায়
দুঃস্বপ্ন হয়ে ঘুম ভাঙ্গে তাই . . .

প্রতি রাতে তোমার সাথে হয় মধুর কথা
ঘুম ভেঙ্গে দেখি বুকের পাজরে ভীষণ ব্যথা

প্রতি রাতে তোমায় স্বপ্নে ছুঁয়ে দেয়ার পর

রঙে রঙে সাজে আমার ভাঙা ঘর।


অথচ স্বপ্ন গুলো ভোরের আলোয় দুঃস্বপ্ন হয়
দেখি কোন দিন ও প্রিয় তুমি আমার নয়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।