অপূর্নতা
- শাহরিয়ার মোঃ রায়হান ২০-০৫-২০২৪

যদি এমন হতো
স্বপ্নগুলো সব
সওতি হয়ে যেতো
কান্নাগুলো পান্না হয়ে
এ ঋদয় ভরে দিতো
যদি চাঁদটা আকাশ হতে
আসতো নেমে
মাটির কাছাকাছি থাকতো থেমে
যদি তুমিও আসতে ফিরে
মৃতুকে পরাভূত করে
তবে তোমার প্রেমে
আমার জীবন
স্বর্গ হয়ে যেতো

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।