ভালোবাসি
- নীল আকাশের মেঘ ২০-০৫-২০২৪

ভালোবাসি তোরে পরাণটা ভরে
লেন তুই বুঝিস না?
ডাকি আমি তোরে কাছে যাওয়ার তরে
কেনো আমাউ খুঁজিস না?
আমি যে তোর রাঙা আলোর ভোর
তুই কি জানিস না?
ভালোবাসা দিস কাছেই রাখিস
দূরে দূরে রাখিস না।
স্বপ্ন আছে আমার ঘরে
সাজাবো নিয়ে শুধুই তোরে
কেনো বুঝিস না?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।