ও রূপসী
- নীল আকাশের মেঘ ২৯-০৩-২০২৪

ও রুপসী
আমি প্রেম পিয়াসি
তুমি প্রেম দিবে কিনা বল না?

ও রূপসী
আমি প্রেম চেয়েছি
তোমার প্রেম ছাড়া ভালো লাগেনা!


ও রূপসী
আমি প্রেম ভিখারি
তোমার প্রেম ছাড়া বাঁঁচবোনা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।