আমি আছি
- শাহরিয়ার মোঃ রায়হান ২০-০৫-২০২৪

কোন এক তারাভরা রাতে গোপনে মেঘ আসে
ঝলমলে তারারা যে সব নিরবে হারিয়ে গেছে
ঘনকালো মেঘেরা যখন ঝড়বে জল হয়ে
আমি তখন একা বসে ভেবে যাই তোমাকে
কেন তুমি এসেছিলে মোর এইটুকু জীবনে
পৃথীবিতে সবই যে মিছে তাই কি বোঝাতে!

দেশ ছেরে বহুদূরে আজ তুমি হয়েছো ভিনদেশী
তাই বলে ভেবোনা আমি তোমায় ভুলে গেছি
ঘুম শেষে যখন তুমি তাকাও বাহিরে দৃষ্টিমেলে
আমিই থাকি তোমার পাশে ভোরের আলো হয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।