রোদ বৃষ্টি
- নীল আকাশের মেঘ ১৬-০৪-২০২৪

রোদ বৃষ্টির এই বিকেল বেলা
চায়ের দোকেনে বসে
চা পান করতে নেই অবহেলা!!!!

এ সময় মনে পড়ে ছেলে বেলা
কাটাতাম কত মিষ্টি মধুর বেলা
সবুজ মাঠ কিংবা জলে খেলা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।