তোমার আমার স্বপ্ন
- নীল আকাশের মেঘ ২৪-০৪-২০২৪

তোমার স্বপ্ন কেনো নিজেরই মনে হয় আমার
তুমি বলে দিবে কি আমায় একবার?
তোমার ইচ্ছে গুলো মনে হয় ইচ্ছে আমার
মনে চায় দু'হাত মেলে আকাশে উড়বার।
তোমার ঘুমেই আমার ঘুম আসে
তোমারি সুবাসে আমার হৃদয় আসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।