ক্ষনিকের দেখা সে রৃপসী
- শাহরিয়ার মোঃ রায়হান ২০-০৫-২০২৪

লাল টুকটুকে শাড়ী পরে আলতা মাখা পায়ে
যানিনা সে কোন রূপসী অচিন কোন গাঁয়এ
আমার মন নিয়ে যায় নিয়ে যায়
দূঃখ দিয়ে আমায় নিয়ে যায়।।

ঘাস বাগানের মধও খানে ছোট্টো খেয়া ঘাটে
ধূসর আলোর প্রভাত বেলায় উদাস মুখে বসে
দিঘেল কালো চুলগুলো সব মৃদু বাতাসেতে উরিয়ে
ভাবছো কাকে একা বসে প্রোকৃতিকে তুচ্ছো করে !
দেখে আমার মন ছুটে য়ায় ছুটে য়ায়
দূঃখ দিয়ে আমায় নিয়ে যায়।।

আজ খুজি বুকে মৃতু ক্ষূধা
নোনতা জলের স্বাদ লাগে
কিসের আসায় কেমন করে
জল ভরা চোখ জলে ডোবে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।