ভয়
- সুজন কুমার রায় ২০-০৪-২০২৪

ভয়
সুজন কুমার রায়

ঘুটঘুটে তিমিরাচ্ছন্ন রাত,
শব্দরা ভয়ে থরথর....
অদুরে জোনাকিরা খেলে লুকোচুরি;
আচমকা শেয়ালের ডাক শুকিয়ে দেয় কলিজা,
যা মনে করতে চাইনা তা বারবার মনে পড়ে।
শিহরনে জেগে উঠে শরীরের লোম,
হাতের কুপিটাকে হালকা বাতাস
নিভে যাওয়ার হুমকি দেয়,
জন্ম হয় আরও নতুন নতুন রাক্ষসী কল্পনার;
ভাবনারাও ভাবতে শুরু করে,
যখন কুপির সলতেটা বিনা কারনে মাথা নিচু করে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৭-০৫-২০১৬ ১৯:৫৪ মিঃ

বেশ ভাল লাগল

reazbio
০৭-০৫-২০১৬ ১৪:৩৬ মিঃ

ভাল