সময়
- নীল আকাশের মেঘ ২০-০৪-২০২৪

হাজারটা সময় অপেক্ষা করে
একটা সময়ের জন্য
লক্ষ সময় পেরিয়ে যায়
একটা সময় বাঁধা পরে রয় কল্পনায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।