রঙহীন
- নীল আকাশের মেঘ ২৬-০৪-২০২৪

পৃথিবী জানে আমি কেমন
আমি জানি তুমি কেমন
পৃথিবী আজ মেঘলা
তাই তুমি রঙহীন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।