কোটা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৮-০৪-২০২৪

কোটা ফোটার জব্দে মেধাবী
হল শেষ,
কেমন করে গড়ব
আমরা সোনার বাংলাদেশ।

চাকুরী নিতে কোটা
কলেজে ভর্তি হতে কোটা
সর্বত্রে কোটা।

কোটা! কোটা! কোটা!
অনেকের আশা ম্লান হল,
হল না উচ্চ আসনে ওঠা।

কোটা! কোটা! কোটা!
কেড়ে নিয়েছে
অনেক মেধাবীর ভাগ্য,
কোনদিন হবে এই
কোটা রোগের আরোগ্য।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।