যে কথা হয়নি বলা৷
- আবু নাছের জুয়েল ২৬-০৪-২০২৪

প্রতিনিয়তোই মোদর মাঝে হয় যে ওগো দেখা
খুনসুটি আর দুষ্টমিতে হয়তো অনেক কথা,
কখনো আমি নির্বাক শ্রোতা,
তুমিই কথার রানী,
কখনো তুমি শুনেই থাক,
আমি বলি কথা৷

যান্ত্রীক এ জীবন মাঝে,
আমরা আজিব যন্ত্র,
লাভটি ছাড়া একটু সময় করি নাক নষ্ট৷
কখনো তোমায় হয়নি বলা ,
আমার গোপন কথা,
তুমিই যেন আছ আমার সব প্রেমের কবিতা৷

কখনো তোমায় বলিনি যে,
আমার গোপন চাওয়া,
জৎস্না ভরা পূর্নিমাতা দুজন হেঁটে যাওয়া৷
নয়তো কোন শান্ত নদীর মোহনাতো
পাঁনসে চড়ে তোমার সাথে নদীর পানে চাওয়া৷

বলিনি তো কখনো তোমায় অনেক ভালোবাসি,
কখনো তোমায় বলিনি তো তুমি ই আমার হাঁসি,
কিংবা আমি বলিনিতো তুমিই চোখের জল,
এত কথা বুকি আছে আমার ওগো জমে,
দিন চলে যায় মন পুড়ে যায়
তবু তোমায় কথাগুলো বলতে পারি নাই৷৷৷৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১০-০২-২০১৫ ১৬:৪৪ মিঃ

anek valo l