তোমায় দেখে বড় কষ্ট হয়
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

তোমায় দেখে বড় কষ্ট হয়
রাগ ওঠে চোখে-মুখে,
আমি আজ বড়-ই অসহায়
আছি খুব দুঃখে।

মনে কোন রঙ্গ নেই
কোন আনন্দ নেই,
সব ফেলেছি হেরে
তোমায় একটু দেখলে
কষ্ট গুলো ওঠে নেড়ে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।