অন্যকারোও
- নীল আকাশের মেঘ ২৫-০৪-২০২৪

বলেছিলে আমার জন্য মরণ কে চিরসঙ্গী করতে পারো
অথচ একটা ভুলেই তুমি অনেক দূরে , হয়ে গেলে
অন্যকারও

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।