অপেক্ষা ২
- নীল আকাশের মেঘ ২০-০৪-২০২৪

তোমার অপেক্ষায় ছিলাম, তোমার অপেক্ষায় আছি, তোমার অপেক্ষায় থাকবো
যদি সময় হয় একবার উঁকি দিও,
সুখ না দাও ব্যথা দিয়ো
তবু একবার দেখা দিও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।