পাবেনা কিছুই তুমি
- শাহরিয়ার মোঃ রায়হান ২০-০৫-২০২৪

কেন তুমি বার বার আসো আমার পিছু পিছু?
বলো আমার কাছ থেকে তুমি পেতে চাও কি কিছু?
কাজল মাখা হরিণি চোখে কেন কর ইশারা?
মুচকী হেসে মনকে আমার চাও কি দিতে নাড়া?

নতুন নতুন রূপে কেন করতে চাও আকৃষ্ট
বহূরূপী মানুষদের আমি ভাবি যে নিকৃষ্ট।
তবুও কেন আমার পিছু বার বার আস তুমি
তমু মানেই আমার কাছে এক বিষাক্ত মরুভূমি।

কান্নাভেজা চোখের জলে যতই জানাও দাবি
একবিন্দু ভালোবাসাও দেবোনা তোমায় আমি।
ঠিকই আমি চিনেছি তোমার বাহ্যিক এই সৌন্দর্য
জানি মুখোশের আরালে তুমি পুরোটাই কদর্য।

রূপ দেখিয়ে ভোলাতে চেলে দেবোনা কিছুই আমি
আমার কাছে মনটাই যে সবচেয়ে বেশি দামী
তুমি মনের চেয়ে অর্থটাকেই দিয়েছিলে প্রাধান্ও
তাই তুমি মানেই আমার কাছে হীন,জঘন্ও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।