সুখ নেই
- নীল আকাশের মেঘ ২০-০৪-২০২৪

কোথাও সুখ নেই, ভালোবাসা নেই!
সাক্ষী জানালার পাশের কদম ফুল গাছটা
সুখ নেই, ভালোবাসা নেই বলেই আজও কদম ফুল ফুটেনি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

sazedul
২৫-০৫-২০১৬ ১৯:০৬ মিঃ

এত ছোট কবিতায় মন ভরে না