ভালোবাসুন নিজেকে
- নীল আকাশের মেঘ ২৬-০৪-২০২৪

প্রথমে নিজেকে ভালোবাসতে শিখুন তারপর অন্যকেউ বা পৃথিবীরর অন্যকিছু।
না পাওয়ার বেদনায় নিজেকে ধ্বংস করবেন না, আপনার জীবনের চেয়ে মূল্যবান আর কি আপনার আছে???

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।