তুই চলে গেলে
- নীল আকাশের মেঘ ২৫-০৪-২০২৪

তুই ভুলে গেলেই কেনো কষ্ট পাবো
তুই চলে গেলেই কেনো নষ্ট হবো?
আমি একা ছিলাম আমি একাই থাকবো
আমি ভালো ছিলাম আমি ভালই থাকবো

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Rimon
১০-০৬-২০১৬ ০৩:৫০ মিঃ

আমি ভালো ছিলাম আমি ভালই থাকবো

aliahmed91
০১-০৬-২০১৬ ১১:২৭ মিঃ

ভালো