আশা (অণুকাব্য)
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

আমি শেকসপিয়র নই
আল্লামা ইকবাল নই
নই তুলসী দাস,
তবু তাদের মত লিখতে চাই
এটাই মনের আশ?

৭.১২.২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।