ভালোবাসার প্রদীপ
- শাহরিয়ার মোঃ রায়হান ২০-০৫-২০২৪

তুমি ভালোবাসার খোঁজে এসো এ মনের আংগীনায়
আমি দাড়িয়ে আছি গোলাপ হাতে তোমায় পাবার আসায়।
বিষাক্ত এ পৃথিবীর দেয়া সব দুঃখ ভুলে গিয়ে
চাই শুদ্ধ হতে এ ভালোবাসা মোর তোমার হাতে দিয়ে।

বিকেল বেলার মিষ্টি আলোয় এসো নূপুর পরা পায়ে
লাজুক চোখের দৃষ্টি মেলে দেখো একবার আমায়
আমি দাড়িয়ে আছি গোলাপ হাতে তোমায় পাবার আশায়
চাই শুদ্ধ হতে এ ভালোবাসা সব তুলে দিয়ে তোমায়।

শিশির ভেঁজা বাগানে আমার এসো শীতের প্রভাতে
ভালোবাসা সব বিলিয়ে দেবো ঐ মেহেদী রাংগা হাতে
সুখগুলো সব তোমায় দিয়ে আমি হবো যে পরিপূর্ন
কেড়ে নিয়ে সব দুঃখ তোমার হতে চাই আমি ধন্ও।

মোর ভালোবাসার আকাশে এসো চাঁদনী ঘেরা রাতে
আমি দাড়িয়ে আছি তোমার জন্ও জোছনার আলো হাতে
চাই মেঘের ভেলায় ভাসতে দুজন আকাশ ছুয়ে ছুয়ে
তোমায় পাবার স্বপ্নগুলো মোর জ্বলে তারার প্রদীপ হয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।