অন্তর চক্ষু
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০৮-০৫-২০২৪

অন্তর চক্ষু কাঁদে
কাঁদে রাত-দিন,
মনের মাঝে
আগের মত আর
বাজে না সুখের বীণ।

সুখ পাখি উড়াল দিয়ে
গিয়েছে পরের বাড়ি,
আমায় আর ভালবাসে না
করেছে যে আড়ি?

৪.১২.২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।