নির্জনের কবিতা
- শাওন সারথি ২০-০৫-২০২৪

কোনো এক কিশোরীর ঘন
কেশের মত অন্ধকার
ছেয়ে গেছে সমগ্র আকাশ।
তবু পরিপূর্ণ চাঁদ নিঃশব্দে
একা দাঁড়ায়ে,
সমস্ত দিনের শেষে পাণ্ডুলিপি করে আয়োজন!!
যদি ম্লান হয় জোছনার রং,
শুঁকায়ে যায় গত বৃষ্টির জল,
যদি ধূসর হয় রংগনের রং,
অথবা আমাদের মৌনতার
স্নিগ্ধ নির্যাস।
তবে অশথের ছায়ায় এসো,
অপূর্ণ বাক্যের পূর্ণতায়
শুধ্রে দেবো
আমাদের নির্জন পাণ্ডুলিপির কবিতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।