লীলাময়
- রাকেশ সাহা - ভাবের হাট ১৫-০৫-২০২৪

প্রেমের ঘরতে দিয়া তালা দয়াল আছ কই লুকাইয়া!? মায়ার বেড়ী মোর চরনে কি কারনে দিয়াছ জানি? চাকোর যাচে চন্দ্র সুধা রুপম যাচে চরন তোমার! কড়ি বলতে দয়াল নামটি আছে! আর কোনো সম্বল নাই অভাগার! দ্বীন বল আর ধর্ম বল ভক্তি বিনা নাই পারাপার! ভবের সকল ঘাটে ঘাটে লীলাময় বহু রুপ ধরেছে। যেজনার মন যে রুপে মজে সেজন সেই রুপ ভজেছে! শেষে কথা এই তত্ত সার! লীলার ভান্ডার এক ই আছে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।