কোথায় গেলি তোরা সব
- সাইফ রুদাদ - আহ্বান ২৯-০৩-২০২৪

কোথায় গেলি তোরা সব
আয়রে আয় ফিরে আয়
তমাল গাছে পাকা গাব
যায়রে সব ঝরে যায়।

কোথায় গেলি তোরা সব
আমায় দিয়ে ফাঁকি হায়
ঝরের দিনে পাকা আম
বাদড় বুঝি খেয়ে যায়।

কোথায় গেলি তোরা সব
আমার চোখে জল বয়
কাঁঠাল পেকে গন্ধে সব
ভরেছে ওরে তোরা আয়।

কোথায় গেলি তোরা সবে
আমায় করে নিশ্ব হায়
বাগানে টিয়া বাসা বাঁধে
পরাণ কাঁদে দেখে হায়।

কোথায় গেলি তোরা সবে
আমায় বোকা করে দিয়ে
লাটিম ব্রিং গোল্লা ছুটে
টায়ার ডাকে মায়া দিয়ে।

কোথায় গেলি তোরা সবে
আমায় একা বেঁধে হায়
পার্থিব মাঝে মন কাঁদে
বাস্তব শুধু কষ্ট দেয়।


মনোহর বাজার, শরিয়তপুর
০২ জুন ১৬ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।