অবরুদ্ধ!
- মাহাবুব আলম ২০-০৫-২০২৪

কোলাহলের ডাল ধরে বেঁচে আছে মানুষ, মুখের উপর চার পেয়ালা দুধ ঢেলে, অনেকে আবার উপাসনা করে ঝড়ের । নগরের ঘরে ঘরে বিষদাঁতের কামড়ে হতাহত মানুষেরা সুখী হয় ডাইনীর দর্শনে । মালতীর প্রেমে পড়ে গেছে যখন মাখন, ঠিক তখনই পার্শ্ববর্তীরা গৃহকোণে মৃত প্রায় । মরীচা ধরা ঠোটের কোণে ধুকবুক কাপনী, উৎসাহী রমণীরা আজ বাধ্য হয়ে করছে কতকিছু । এমন প্রান্তে আমাদের হলো সবে পরিচয়, জানিনা এর শেষ কি হয়, শেষ কি হয়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।