মামলা-হামলা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

মামলা-হামলা ছাড়া
খাটছি আমি জেল,
যার কারণে সরকারি
কাজ করিতে হইলাম
আমি ফেল?

আমি কোন আসামি নই
নই কোন খুনি,
কেন আজ জেলে বসে
সময়ের প্রহর গুনি।

শুধু একটু গিয়ে ছিলাম
গণতন্ত্র অধিকার আন্দোলনে,
যার কারণ পড়েছি এই
বিরাট কোন্দলনে??

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।