বেকার
- সাইফ রুদাদ ২৯-০৩-২০২৪

আজকে আমি বেকার বলে
করবে আমায় একা
চলে যাবে বহুদূরে প্রিয়
আর করবে না দেখা ।

আজকে আমি বেকার প্রিয়
পকেট আমার ফাঁকা
একদিন দেখ গাড়ি হবে
থাকবে দালান কোঠা ।

সেদিন তুমি থাকবে নাক
আমায় রাখবে একা
গাড়ি বাড়ি নারী সবি হবে
তবু সুখ আসবে না ।


ওয়ারী, ঢাকা।
০৩ মে ১৬ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।