জানিনা কি হয়!
- মাহাবুব আলম ২০-০৫-২০২৪

এখন মুঠো মুঠো প্রেম বাজারে বিক্রি হয়,
মন্থরহীন কাতারে দাঁড়িয়ে প্রেম চায় এরা-ওরা,
কেউ ওদনের বিপরীতে চায় প্রেম,
কেউ বা চায় কাপড়ের বদলে ।
ভালবাসার বিবর্তিত এ প্রেম বিলানো হয়ে আসছে,
এ শতাব্দীর শুরু হতে ।
কেউ কোহিনুর ছেড়ে চায় প্রেম,
কেউ বা কলম বিকিয়ে দিয়ে চায় ।
ওরা কেবলি প্রেম চায়; প্রেম, প্রেম, আর প্রেম ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।