নষ্ট আমি
- নীল আকাশের মেঘ ২০-০৪-২০২৪

এই নষ্ট আমাকে ছেঁড়ে দিলে জানি তুমি সুখেই থাকবে
আমার হয়তো কষ্টে থাকবো না শুধু কিছু রাত ঘুম হবে না।

কিছু রাত নির্ঘুম কাটার পর হয়তো কোন একদিম থেকে ঘুম হবে
সে ঘুমের দুঃস্বপ্ন আর হয়তো কোন দিন ভাঙবেনা।

দুঃস্বপ্ন দেখে দেখে হয়তো একটু একটু ঘুমাতে শিখবো
তবু সে ঘুমে আত্মার প্রশান্তি কোন দিন আসবে না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

aliahmed91
১০-০৬-২০১৬ ০১:৪৩ মিঃ

নাইস